অলীক পাতার অন্যান্য সংখ্যা- পড়তে হলে ক্লিক করুন Library ট্যাব টি



"অলীক পাতা নববর্ষ সংখ্যা ১৪৩১ প্রকাশিত, সমস্ত লেখক -লেখিকা এবং পাঠক -পাঠিকাদের জানাই আন্তরিক শুভেচ্ছা..."বিশদে জানতে ক্লিক করুন " Notice Board ট্যাব টিতে"

Saturday, August 31, 2019

সম্পাদকীয়- গ্রীষ্ম- বর্ষা সংখ্যা ১৪২৫ (III RD Yr. IIND Issue-XIXTh Edition)


সম্পাদকীয়



ঋতুরাজ সংখ্যার পর  বেশ অনেক দিন পর ফিরে  এলাম  আপনাদের প্রিয় অলীকপাতা নিয়ে, কিছু ব্যাক্তিগত এবং কিছু যান্ত্রিক কারনে হওয়া অনিচ্ছাকৃত এই বিলম্বের জন্য আমরা আন্তরিক দুঃখিত। 


গ্রীষ্ম ও বর্ষা সংখ্যার জন্য আলাদা আলাদা সংখ্যা বের করার লক্ষ্য থাকলেও সেটা সম্ভব হল না কারন গ্রীষ্ম  সংখ্যা বের করার সময় নিয়ম অনুযায়ী বর্ষা সংখ্যার জন্য লেখা চলে আসার কথা ছিল, এবারের বর্ষা সংখ্যার নাম ছিল "আষাঢ়ে গপ্পো" সংখ্যা, এটি একটি বিশেষ গল্প সংখ্যা হিসেবে বের করার পরিকল্পনা ছিল, কিন্তু উপযুক্ত সংখ্যক  গল্প না আসার কারনে একটু দেরী করে গ্রীষ্ম ও বর্ষা দুটি সংখ্যা মিলিয়ে অলীকপাতা গ্রীষ্ম- বর্ষা  সংখ্যা হিসেবে এই সংখ্যা টি আত্মপ্রকাশ করল।

এই সংখ্যার জন্য প্রচ্ছদ এঁকেছেন অনেক নামী দামী পত্রিকার প্রচ্ছদ শিল্পী নচিকেতা মাহাত, অনেক ব্যস্ততার মধ্যেও আমাদের জন্য উনি প্রচ্ছদ তৈরি করে দিয়েছেন, আমরা কৃতজ্ঞ, এবং আমরা বিশেষ ভাবে কৃতজ্ঞ অলীকপাতার শুভানুধ্যায়ী প্রিয় ভাই , সুলেখক প্রতীক  কুমার মুখোপাধ্যায় প্রতি, কারন ওর সহৃদয় উদ্যোগেই এটা সম্ভব হয়েছে।  

নিয়মিত  লেখক - লেখিকার  সাথে সাথে  নবাগত  লেখক লেখিকাদের  লেখা নানা স্বাদের লেখা গল্প,কবিতা, আঁকা, প্রবন্ধ, স্মৃতি চারন, রম্য রচনা, ইত্যাদি নানারকম উপকরনে সজ্জিত এবারের অলীক পাতা বরাবরের মতই ঝলমলে,  এবার আমাদের কাজ শেষ , পাঠক পাঠিকাদের কাজ শুরু।

অলীকপাতার লেখক-পাঠক ও সকল শুভানুধ্যায়ীদের আন্তরিক ভালবাসা জানিয়ে এবারের মত আসি, কথা দিলাম আবার ফিরব খুব তাড়া তাড়ি , বন্ধুদের নতুন নতুন সৃষ্টি দিয়ে সাজানো অলীক পাতার -বাঙময় জগতের রঙ্গিন পাতায় পাতায় ভরানো সৃষ্টির ডালি নিয়ে।

ভালো থাকুন, সৃষ্টিতে মাতুন।

আজ আসি
নমস্কার


স্বরূপ চক্রবর্তী
সম্পাদক
অলীক পাতা
৩০শে আগস্ট, ২০১৯
হরিদ্বার


পত্রিকা পড়তে ক্লিক করুন নিচের লিঙ্কে













No comments:

Post a Comment

Please put your comment here about this post

Main Menu Bar



অলীকপাতার শারদ সংখ্যা ১৪২৯ প্রকাশিত, পড়তে ক্লিক করুন "Current Issue" ট্যাব টিতে , সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা

Signature Video



অলীকপাতার সংখ্যা পড়ার জন্য ক্লিক করুন 'Current Issue' Tab এ, পুরাতন সংখ্যা পড়ার জন্য 'লাইব্রেরী' ট্যাব ক্লিক করুন। লেখা পাঠান aleekpata@gmail.com এই ঠিকানায়, অকারণেও প্রশ্ন করতে পারেন responsealeekpata@gmail.com এই ঠিকানায় অথবা আমাদের ফেসবুক গ্রুপে।

অলীক পাতায় লেখা পাঠান